সংবাদ শিরোনাম:
কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন
ভূঞাপুরে নদী ভাঙনে ক্ষতিগ্রস্থের উন্মুক্ত তালিকা করলেন ইউপি চেয়ারম্যান

ভূঞাপুরে নদী ভাঙনে ক্ষতিগ্রস্থের উন্মুক্ত তালিকা করলেন ইউপি চেয়ারম্যান

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনা নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত মানুষদের ঘর নির্মাণে উন্মুক্ত তালিকা গঠনের লক্ষে স্বচ্ছতায় মুক্ত আলোচনা করেছে উপজেলার অর্জুনা ইউনিয়নের চেয়ারম্যান দিদারুল আলম খান মাহবুব। রবিবার দুপুরে উপজেলার অর্জুনা ইউনিয়নের বাসুদেবকোল গ্রামের ফকির মঈন উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে এই উন্মুক্ত তালিকা প্রণয়নের আলোচনা সভার আয়োজন করেন তিনি।

উন্মুক্ত তালিকা প্রণোয়ন অনুষ্ঠানে অর্জুনা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন সঞ্চালনায় উপস্থিত ছিলেন, ফকির মঈন উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, বিদ্যালয়ের সভাপতি আব্দুল খালেক, সাবেক মেম্বার আনিছুর রহমান প্রমুখ।

ইউপি চেয়ারম্যান দিদারুল আলম খান মাহবুব বলেন, ২০১৯ সালে সাবেক চেয়ারম্যান আইয়ুব আলী মোল্লা স্বজনপ্রতি করে নিজেদের লোকজনের নাম তালিকায় অন্তর্ভুক্ত করেন। সম্প্রতি ভাঙন কবলিত ক্ষতিগ্রস্থদের জন্য ঘর নির্মাণে বরাদ্দ আসে। এনিয়ে বর্তমান দুই ইউপি সদস্যের বিরুদ্ধে টাকা নিয়ে তালিকায় নাম দেয়ার অভিযোগ আসে। পরে এনিয়ে আলোচনা-সমাচোলনা সৃষ্টি হয়েছে। কিন্তু তালিকায় যাদের নাম রয়েছে তাদের অনেকের ঘরবাড়ি বিলীন হয়নি এবং যারা ক্ষতিগ্রস্থদের তালিকায় পড়ে না তারাই এমন অভিযোগ করছে। এসব যাতে কেউ কোন ধরণের অনিয়ম বা দূর্নীতি না করতে পারে সেজন্য উন্মুক্তভাবে তালিকা প্রণয়নের আয়োজন করা হয়ে। তিনি আরও বলেন, যারা গরীব, অসহায় ও হতদরিদ্র মানুষ এবং বন্যায় ক্ষতিগ্রস্ত তাদেরকে অর্থনেতিক সহযোগিতা প্রদান করা হবে। আর যাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে তদন্ত করে তাদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে। অন্যদিকে যারা ষড়যন্ত্রের মাধ্যমে পরিষদের সুনাম নষ্টে মেতেছেন তাদের নেক্কারজনক কর্মকান্ড তীব্র নিন্দা জানাচ্ছি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840